মনশুকার মার্কেটের মধ্যে রাখা গাড়ি থেকে তেল চুরি যাচ্ছে

মনশুকার মার্কেটের মধ্যে রাখা গাড়ি থেকে তেল চুরি যাচ্ছে। এমনটাই  দাবি করেছেন মনশুকা মার্কেটের মধ্যে গাড়ি রাখেন তাদেরই কয়েক জন। সাধারণত এই মার্কেটে কিছু মানুষ প্রতি নিয়ত গাড়ি রাখেন। তবে এই বার ঝুমি নদীতে জল বৃদ্ধির কারণে ঝুমি নদীর ওপর সব বাঁশের সেতু গুলি ভেঙে যায় ফলে বাইক পারাপারে অসুবিধা এড়ানোর জন্য নিত্য যাত্রীরা এখন কিছু দিন বাইক রাখছেন মনশুকা মার্কেটে।


এক স্কুল শিক্ষক বলেন - "কাল আমার গাড়ি ছিল আজকে সকালে দেখি গাড়িতে কোন তেল নেই। কেউ বা কারা গাড়ি থেকে তেল বার করে নিচ্ছে। জানিনা কোন চক্র কাজ করছে কিন্তু সবাইকে সচেতন করতে হবে যাতে এই ধরনের চুরি না ঘটে। তিনি আরো বলেন - এই তেল চুরির কথা আমি আগেও জানতে পেরেছিলাম কিন্তু তাদের কথা তখন বিশ্বাস করিনি। কারণ মার্কেট চত্বরের মধ্যে এটা হতে পারে আমি কল্পনাও করতে পারিনি। কিন্তু কাল রাত্রে আমার বাইক থেকে তেল চুরি হওয়ার পরে আমি নিশ্চিত হলাম যে পূর্বে যে ব্যক্তিরা বলেছিলেন তাদের কথাটা সত্য।" 

কে বা কারা এই তেল চুরি করছে এ বিষয়ে সঠিক তথ্য পাওয়া যায়নি। এ বিষয়ে সিভিক ভলেন্টিয়ার্সরা নজর রাখছে।

Shyamal Kumar Rong

আমি মনসুকা খবরের সাংবাদিক। খবর, ভিডিও, তথ্য, গল্প পাঠাতে যোগাযোগ করুন। ফোন/হোয়াটসঅ্যাপ ৯৭৭৫৭৩২৫২৫.

নবীনতর পূর্বতন

Mansuka Khabar

Mansuka khabar
Mansuka khabar