গ্র্যামি পুরষ্কারে "মধ্যরাতের অ্যালবাম"-এর জন্য টেলর সুইফট ইতিহাস তৈরি করেছেন!

লস অ্যাঞ্জেলেস, ৬০তম গ্র্যামি পুরষ্কার: 2024 সালের 60তম গ্র্যামি পুরষ্কারে "মধ্যরাতের অ্যালবাম"-এর জন্য সেরা অ্যালবাম পুরষ্কার জিতে টেলর সুইফট ইতিহাস তৈরি করেছেন। এই পুরষ্কার জয়ের মাধ্যমে তিনি একমাত্র মহিলা শিল্পী হিসেবে চারবার এই পুরষ্কার জিতেছেন।


টেলর সুইফট "মধ্যরাতের অ্যালবাম"-এর জন্য সেরা অ্যালবাম পুরষ্কার জিতেছেন। টেলর সুইফট "মধ্যরাতের অ্যালবাম"-এর জন্য সেরা অ্যালবাম পুরষ্কার জিতেছেন। এই পুরষ্কার জয়ের মাধ্যমে তিনি একমাত্র মহিলা শিল্পী হিসেবে চারবার এই পুরষ্কার জিতেছেন। পূর্বে তিনি "ফিয়ারলেস" (2010), "স্পিক নাউ" (2012) এবং "ফোকলোর" (2021) অ্যালবামের জন্য এই পুরষ্কার জিতেছিলেন।

অন্যান্য বিজয়ীদের মধ্যে রয়েছেন:

রেকর্ড অফ দ্য ইয়ার: "আবউট ডেম টাইম" - Lizzo

সেরা নতুন শিল্পী: Samara Joy

সেরা পপ সোলো পারফরম্যান্স: "Easy on Me" - Adele

সেরা পপ ডুও/গ্রুপ পারফরম্যান্স: "Cold Heart (Pnau Remix)" - Elton John & Dua Lipa

সেরা ঐতিহ্যবাহী পপ ভোকাল অ্যালবাম: "That's Life" - Willie Nelson

সেরা পপ ভোকাল অ্যালবাম: "Harry's House" - Harry Styles

সেরা রক অ্যালবাম: "Medicine at Midnight" - Foo Fighters

সেরা বিকল্প মিউজিক অ্যালবাম: "Wet Leg" - Wet Leg

সেরা R&B অ্যালবাম: "Unholy" - Jordan Rakei

সেরা R&B গান: "Pick Up Your Feelings" - Jazmine Sullivan

সেরা র‍্যাপ অ্যালবাম: "Mr. Morale & the Big Steppers" - Kendrick Lamar

সেরা র‍্যাপ গান: "Die Hard" - Kendrick Lamar, Blxst & Amanda Reifer

টেলর সুইফট তার বিজয় ভাষণে বলেন:

"এই পুরষ্কার জিতে আমি অভিভূত। আমি কখনো ভাবিনি যে আমি চারবার এই পুরষ্কার জিততে পারব। আমার ভক্তদের, আমার পরিবারের এবং আমার সঙ্গীত দলের প্রতি আমি কৃতজ্ঞ।"

এই পুরষ্কার জয়ের মাধ্যমে টেলর সুইফট একবারই প্রমাণ করেছেন যে তিনি একজন প্রতিভাবান শিল্পী।

Shyamal Kumar Rong

আমি মনসুকা খবরের সাংবাদিক। খবর, ভিডিও, তথ্য, গল্প পাঠাতে যোগাযোগ করুন। ফোন/হোয়াটসঅ্যাপ ৯৭৭৫৭৩২৫২৫.

নবীনতর পূর্বতন

Mansuka Khabar

Mansuka khabar
Mansuka khabar