ভগবতী ব্রিজ নির্মাণে ব্যাঘাত! অস্থায়ী বাঁধ ভেঙে বয়ে যাচ্ছে ঝুমি নদীর জল

মনসুকা, শুক্রবার,২০২৪: ঝুমি নদীর উপর নির্মীয়মান ভগবতী ব্রিজের নির্মাণ কাজে ব্যাঘাত ঘটেছে। নদীর উপর থেকে আসা জল বাঁধ ভেঙে বয়ে যাওয়ায় পিলার নির্মাণের কাজ বন্ধ রাখা হয়েছে।


ঘটনার বিবরণ:

আজ শুক্রবার বিকালে, ঝুমি নদীর উপর থেকে আসা জল বাঁধ উপচে বয়ে যেতে শুরু করে। এর ফলে পিলার নির্মাণের কাজ বন্ধ রাখা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, ঝুমি নদীর উপর ভগবতী ব্রিজ নির্মাণের কাজ চলছে। নদীর উপর থেকে আসা জলকে আটকানোর জন্য বাঁধ দেওয়া হয়েছিল। কিন্তু উপরে থেকে আসা জল ক্রমশ বৃদ্ধি পেয়ে চলছে। পাশ দিয়ে নালা কেটে জল নিকাশির ব্যবস্থাও করা হয়েছিল।

ক্ষয়ক্ষতি:

বাঁধ ভেঙে বয়ে যাওয়ায় নদীর উপর পিলার নির্মাণের কাজ বন্ধ রাখা হয়েছে। এর ফলে ব্রিজ নির্মাণের কাজে বিঘ্ন ঘটেছে।


স্থানীয়দের প্রতিক্রিয়া:

স্থানীয়রা দীর্ঘদিন ধরে এই ব্রিজের দাবি করে আসছেন। ব্রিজ নির্মাণের কাজ শুরু হলেও বারবার বাধা আসছে। স্থানীয়রা দ্রুত বিকল্প ব্যবস্থা গ্রহণ করে ব্রিজ নির্মাণের কাজ সম্পন্ন করার দাবি জানিয়েছেন।

কর্মরত এক ব্যাক্তির বক্তব্য:

এ বিষয়ে কর্মরত এক ব্যাক্তি জানান, ঝুমি নদীর উপর ভগবতী ব্রিজ নির্মাণের কাজ চলছে। নদীর উপর থেকে আসা জল বাঁধ ভেঙে বয়ে যাওয়ায় পিলার নির্মাণের কাজ বন্ধ রাখা হয়েছে। দ্রুত বিকল্প ব্যবস্থা গ্রহণ করে ব্রিজ নির্মাণের কাজ সম্পন্ন করার চেষ্টা করা হচ্ছে।

ভবিষ্যৎ পরিকল্পনা করা যেতে পারে:

ঝুমি নদীর উপর ভগবতী ব্রিজ নির্মাণের কাজ দ্রুত সম্পন্ন করার জন্য বিকল্প ব্যবস্থা গ্রহণ করা হবে। নদীর উপর থেকে আসা জল নিয়ন্ত্রণের জন্য আরও শক্তিশালী বাঁধ নির্মাণ করতে হবে। এছাড়াও, নদীর পাশ দিয়ে জল নিকাশের জন্য আরও বড় নালা খনন করতে হবে।

আশঙ্কা:

ঝুমি নদীর উপর ভগবতী ব্রিজ নির্মাণের কাজে ব্যাঘাত ঘটেছে। দ্রুত বিকল্প ব্যবস্থা গ্রহণ করে ব্রিজ নির্মাণের কাজ সম্পন্ন করা না গেলে জনগণের দীর্ঘদিনের দাবি পূরণে আরও বিলম্ব হবে।

Shyamal Kumar Rong

আমি মনসুকা খবরের সাংবাদিক। খবর, ভিডিও, তথ্য, গল্প পাঠাতে যোগাযোগ করুন। ফোন/হোয়াটসঅ্যাপ ৯৭৭৫৭৩২৫২৫.

নবীনতর পূর্বতন

Mansuka Khabar

Mansuka khabar
Mansuka khabar