মনসুকা লক্ষ্মীনারায়ণ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল প্রতিযোগিতা: আগামীকাল ফাইনাল ও পুরস্কার বিতরণ

শ্যামল রং, মনসুকা, ৩০ আগস্ট: মনসুকা লক্ষ্মীনারায়ণ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল প্রতিযোগিতার অংশ হিসেবে দশম, একাদশ ও দ্বাদশ শ্রেণীর ফুটবল ম্যাচগুলো আজ সফলভাবে সম্পন্ন হয়েছে। সারা দিনের উত্তেজনাপূর্ণ ম্যাচগুলোতে প্রতিটি দলের খেলোয়াড়রা তাদের সেরা পারফরম্যান্স প্রদর্শন করেছে। শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকরাও মাঠে উপস্থিত থেকে তাদের সন্তানদের উৎসাহিত করেছেন, যা পুরো আয়োজনে আলাদা মাত্রা যোগ করেছে।


আজকের খেলার মধ্য দিয়ে বিদ্যালয়ের বার্ষিক ফুটবল প্রতিযোগিতার প্রথম ধাপ সমাপ্ত হলো। তীব্র প্রতিযোগিতামূলক খেলাগুলিতে ছাত্ররা তাদের দক্ষতা ও কৌশলের দারুণ প্রদর্শন করেছে। একের পর এক গোলের সুযোগ তৈরি করা এবং প্রতিপক্ষের কৌশল মোকাবিলা করার দৃঢ়তায় ছাত্রদের মধ্যে অসাধারণ মানসিক শক্তি দেখা গেছে। 

বিদ্যালয়ের শিক্ষক সুধীন কুমার ভক্ত মহাশয় বলেন আগামীকাল অনুষ্ঠিত হবে গ্রুপ-সি ছাত্রদের ফাইনাল খেলা এবং  সায়েন্স গ্রুপের শিক্ষকদের সাথে আর্টস গ্রুপের শিক্ষকদের প্রীতি ম্যাচ খেলা হবে। আয়োজন সকাল ১১:৩০ থেকে শুরু হবে, এবং দুপুরের মধ্যেই সব ফাইনাল সম্পন্ন হবে বলে আশা করা হচ্ছে।

ফাইনাল খেলা শেষে বিজয়ী দলগুলোর হাতে ট্রফি তুলে দেওয়া হবে। বিদ্যালয়ের শিক্ষক সমীরণ বাবু জানিয়েছেন, ট্রফি প্রদানের মাধ্যমে শুধু বিজয়ীদের নয়, অংশগ্রহণকারী প্রত্যেক ছাত্রকেই অনুপ্রাণিত করা হবে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়ন্ত কুমার পাল মহাশয় জানান, “এই প্রতিযোগিতার মূল উদ্দেশ্য শুধু শারীরিক ক্রীড়াশক্তি বৃদ্ধি নয়, বরং শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলার চেতনা ও সুস্থ প্রতিযোগিতার মানসিকতা গড়ে তোলা।”

বিদ্যালয়ের ক্রীড়া বিভাগের প্রধান শিক্ষক সমীরণ অধিকারি মহাশয় বলেন, “এ বছর আমাদের ছাত্ররা যেভাবে দলগতভাবে খেলার মানসিকতা দেখিয়েছে, তা সত্যিই প্রশংসনীয়। শিক্ষক-শিক্ষিকাদের সমর্থনও ছাত্রদের আত্মবিশ্বাস বাড়াতে বিশেষ ভূমিকা রেখেছে।”

এমন আয়োজন বিদ্যালয়ের শিক্ষার্থীদের শারীরিক সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি তাদের মধ্যে পারস্পরিক সহযোগিতা ও ক্রীড়া নৈপুণ্যের বিকাশে সহায়ক ভূমিকা পালন করে। আগামীকাল অনুষ্ঠিতব্য দশম শ্রেণীর শিক্ষার্থীদের সাথে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি বিদ্যালয়ের ক্রীড়াঙ্গনে একটি স্মরণীয় অধ্যায় হয়ে থাকবে, এমনটাই আশা করছেন সকলেই।

Shyamal Kumar Rong

আমি মনসুকা খবরের সাংবাদিক। খবর, ভিডিও, তথ্য, গল্প পাঠাতে যোগাযোগ করুন। ফোন/হোয়াটসঅ্যাপ ৯৭৭৫৭৩২৫২৫.

নবীনতর পূর্বতন

Mansuka Khabar

Mansuka khabar
Mansuka khabar