দ্বিতীয় তারাপীঠ মন্দিরের নতুন অধ্যায়ের শুরু

পাঁশকুড়া, ২৩ জানুয়ারি, ২০২৪: পাঁশকুড়ার প্রত্যন্ত চকগোপাল গ্রামের তারাপীঠ মন্দিরটি আবারও ভক্তদের জন্য খুলে দেওয়া হয়েছে, এক নতুন অধ্যায়ের সূচনা।  মন্দিরটি ২০২১ সালে উদ্বোধনের পর বেশ কিছু সমস্যার কারণে বন্ধ হয়ে গিয়েছিল। অবশেষে এই সমস্ত সমস্যা কাটিয়ে মন্দিরটি আবার চালু করা হয়েছে।

মন্দিরের ইতিহাস

পাঁশকুড়ার চকগোপাল গ্রামে অবস্থিত তারাপীঠ মন্দিরটি অবিকল বীরভূমের তারাপীঠ মন্দিরের আদলে তৈরি। ২০২১ সালে এই মন্দিরটির উদ্বোধন হয় এবং অল্প সময়েই এটি ভক্তদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছিল। দূর দুরান্ত থেকে ভক্তরা আসতেন মায়ের কাছে এবং এই মন্দিরের চারপাশের এলাকায় আরও বিভিন্ন অঞ্চলের ভক্তরা আসতেন।

মন্দিরের বন্ধের কারণ

মন্দিরে তালা পড়ার কারণ হয়েছিল বেশ কিছু সমস্যা। মন্দিরের পরিচালন কমিটির সদস্যদের মধ্যে মতবিরোধ এবং জমি সম্পর্কে জটিলতা ছিল। এই সমস্যাগুলির কারণে মন্দিরটি বন্ধ হয়ে যায়।


মন্দিরের পুনরায় চালু

দীর্ঘ দিন পর অবশেষে সমস্ত সমস্যা কাটিয়ে মন্দিরটি আবার ১১ জানুয়ারি, ২০২৪ থেকে চালু হয়েছে। মন্দির পরিচালন কমিটির সদস্যরা আশা করছেন, ভক্তদের জন্য এই মন্দিরটি খুলে দেওয়ার জন্য আবারও ভক্তের সমাগম আগের মতোই হবে এবং মন্দির পুনরায় পূর্ণভাবে জনপ্রিয় হবে।


ভক্তদের উচ্ছ্বাস

মন্দিরটি খুলে দেওয়ার খবর শুনে ভক্তদের মধ্যে উচ্ছ্বাস ছড়িয়েছে। এই অপেক্ষার দিনগুলির পরে ভক্তরা আবার মায়ের কাছে পুজো দিতে আসছেন।

Shyamal Kumar Rong

আমি মনসুকা খবরের সাংবাদিক। খবর, ভিডিও, তথ্য, গল্প পাঠাতে যোগাযোগ করুন। ফোন/হোয়াটসঅ্যাপ ৯৭৭৫৭৩২৫২৫.

নবীনতর পূর্বতন

Mansuka Khabar

Mansuka khabar
Mansuka khabar