ঘাটালের মহিলা সংগঠনের উদ্যোগে মুখ্যমন্ত্রীকে অভিনন্দন অনুষ্ঠান

মনসুকা, ১১ ফেব্রুয়ারি ২০২৪: গতকাল ঘাটালের মহিলা সংগঠনের উদ্যোগে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে পশ্চিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানানো হয়েছে। রাজ্য বাজেটে লক্ষ্মীর ভান্ডারের টাকা ৫০০ থেকে ১০০০ টাকা করার সিদ্ধান্তের জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাতেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল মনসুকার সুপার মার্কেটে।


অনুষ্ঠানে প্রায় ১০০০-১৫০০ মহিলা উপস্থিত ছিলেন। ঘাটাল ব্লক সভাপতি দিলীপ মাঝি, ঘাটাল সাংগঠনিক সম্পাদক বিকাশ রঞ্জন কর, স্বাস্থ্য কর্মাধ্যক্ষ পঞ্চানন মন্ডল, পঞ্চায়েত সমিতির সভাপতি শ্যামলী সদ্দার, জেলা পরিষদ সদস্যা মায়া আদক, অঞ্চল সভাপতি কিংকর পন্ডিত, শিক্ষা কর্মাধ্যক্ষ পুতুল চৌধুরী পন্ডিত এবং প্রধান মিলন পাত্র সহ ব্লক স্তর পঞ্চায়েত সমিতি, অঞ্চল কমিটির সদস্য ও সদস্যা এবং স্থানীয় ভোটাররাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই প্রকল্পকে সামনে রেখে বক্তব্য রাখেন দিলীপ মাঝি, বিকাশ রঞ্জন কর, পঞ্চানন মন্ডল, শ্যামলী সদ্দার, মায়া আদক, পুতুল চৌধুরী পন্ডিত, প্রমুখ। বক্তারা মুখ্যমন্ত্রীর নারী-কল্যাণমূলক নীতির প্রশংসা করেন এবং লক্ষ্মীর ভান্ডারের টাকা বৃদ্ধির সিদ্ধান্তকে ঐতিহাসিক বলে অভিহিত করেন।

অনুষ্ঠানে উপস্থিত মহিলারাও তাদের বক্তব্যে মুখ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা বলেন, লক্ষ্মীর ভান্ডারের টাকা বৃদ্ধির ফলে তাদের আর্থ-সামাজিক উন্নয়নে নতুন দিগন্ত উন্মোচিত হবে।

এই অনুষ্ঠান ঘাটালের মহিলাদের মধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তীব্র জনপ্রিয়তার প্রমাণ। লক্ষ্মীর ভান্ডারের টাকা বৃদ্ধির সিদ্ধান্ত রাজ্যের মহিলাদের ক্ষমতায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করা হচ্ছে।

অনুষ্ঠানের কিছু উল্লেখযোগ্য দিক:

১০০০-১৫০০ মহিলার উপস্থিতি: অনুষ্ঠানের সবচেয়ে উল্লেখযোগ্য দিক ছিল ১০০০-১৫০০ মহিলার উপস্থিতি। এটি ঘাটালের মহিলাদের মধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তীব্র জনপ্রিয়তার প্রমাণ।

মুখ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও সমর্থনের বার্তা: বক্তারা এবং উপস্থিত মহিলারা তাদের বক্তব্যে মুখ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা লক্ষ্মীর ভান্ডারের টাকা বৃদ্ধির সিদ্ধান্তকে স্বাগত জানান এবং বলেন যে এটি রাজ্যের মহিলাদের ক্ষমতায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Shyamal Kumar Rong

আমি মনসুকা খবরের সাংবাদিক। খবর, ভিডিও, তথ্য, গল্প পাঠাতে যোগাযোগ করুন। ফোন/হোয়াটসঅ্যাপ ৯৭৭৫৭৩২৫২৫.

নবীনতর পূর্বতন

Mansuka Khabar

Mansuka khabar
Mansuka khabar